সোনারগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন এমপি খোকা

খেলা

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন এমপি লিয়াকত হোসেন খোকা।

মো:ইমরান হোসেন:শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার বিকেলে সোনারগাঁ শেখ রাছেল স্টেডিয়াম মাঠে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টীর সিনিয়র যুগ্ম মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

সোনারগাঁ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টে ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভা দল নিয়ে ফুটবল খেলা শুরু হলো।
খেলার প্রথম দিনে বৈদ্যার বাজার ইউনিয়ন ও নোয়াগাঁও ইউনিয়নের মধ্যো খেলা অনুষ্ঠিত হয়।এ সময় নোয়াগাঁও ইউনিয়নকে ৩ -০ গোলে পরাজিত করে বিজয়ী হন বৈদ্যোর বাজার ইউনিয়ন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার(ভুমি)নাজমুল হুসাইন।
সার্বিক পরিচালনায় ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।
অন্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এন এম ইয়াছিনুল হাবীব,বৈদ্যের বাজার ইউপির সদস্য বাসেদ মিয়া,মোহাম্মদ আলী, উপজেলা প্রশাসন,রাজনিতিক ও বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তাগণ ও ক্রীড়ামোদী শিক্ষার্থীরা, সাংবাদিক বৃন্দসহ আরোও অনেকে উপস্থিত ছিলেন।

(১৫ সেপ্টেম্বর) রোববার বিকেলে উক্ত খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথির বক্তৃতায় বলেন, নিয়মিত ক্লাস ও ক্রিড়া চর্চা শিক্ষার্থীদের শরীর ও মন ভালো রাখে। সুস্থ দেহ সুস্থ সমাজ গড়তে ক্রিড়া সহায়ক করে। আর শিক্ষার্থীদের শারীরিক গঠন ঠিক থাকলেই শিক্ষা কার্যক্রম সম্পন্ন করা সম্ভব। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা নামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজক,চেয়ারম্যান,মেম্বার ও ক্রীড়া শিক্ষার্থীদের বিশেষভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *