সোনারগাঁয়ে “স্বাস্থ্য সেবা উন্নয়নে আমাদের করণীয়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্বাস্থ্য

সোনারগাঁও (নারায়ণগঞ্জ ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের আয়োজনে  স্বাস্থ্য সেবা উন্নয়নে করণীয় শীর্ষক আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায় উপজেলার সভাকক্ষে সোনারগাঁও বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের সভাপতি মোঃ নুর আলমের সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

প্রধান বক্তা হিসেবে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খাঁন জানান, বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশন  ও উপস্থিত সংশ্লিষ্ট সকলের উদ্দেশ্যে চিকিৎসা সেবার মান উন্নয়ন ও হাসপাতালের স্টাফদের ব্যবহার দিকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন, সেবা নেয়ার আগে স্টাফ ও চিকিৎসকদের ব্যবহারে যেন রোগীর ৫০ ভাগ রোগ ভাল হয়ে যায়। সর্বপুরি চিকিৎসা সেবার সাথে জড়িত সকলকে পেশাদারী মনোভাবের পাশাপাশি সেবার মনমানসিকতা নিয়ে কাজ করতে হবে।

স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের কর্মকর্তাদের প্রতি সেবার মান ও পর্যাপ্ত সুযোগ সুবিধা দেয়ার মত হাসপাতাল গড়ে তোলার জন্য আহবান জানানো হয়৷ সোনারগাঁওয়ে হাসপাতাল কর্তৃপক্ষ পর্যাপ্ত সুযোগ সুবিধা নিশ্চিত না করতে পারলে তাদের কে হাসপাতাল ব্যবসায় না আসারও আহবান জানানো হয়৷

সমাপনী বক্তব্যে সাংবাদিক ও আলোচকদের গুরুত্বপূর্ণ আহবানে সাড়া দিয়ে বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের সভাপতি নুর আলম সব বিষয়ে পর্যালোচনা করে ব্যবস্থা গ্রহন করে সেবার মান বাড়ানোর আশ্বাস দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা সহ সোনারগাঁয়ে সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *