সোনারগাঁয়ে বিডি ক্লিনের ভিন্নধর্মী স্বেচ্ছাসেবী কার্যক্রমে ভালবাসা দিবস উৎযাপন

পরিবেশ

সোনারগাঁয়ে বিডি ক্লিনের ভিন্নধর্মী স্বেচ্ছাসেবী কার্যক্রমে ভালবাসা দিবস উৎযাপন

সোনারগাঁ৭১ডটকম:
১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে বিডি ক্লিন সোনারগাঁয়ের একঝাক তরুণ স্বেচ্ছাসেবী ভিন্নধর্মী আয়োজনের মধ্য দিয়ে দিনটি উৎযাপন করে।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে সকাল ৯ টায় শতাধিক স্কুল, কলেজ ও বিভিন্ন পেশাজীবি স্বেচ্ছাসেবীদের নিয়ে পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করেন বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিমের সমন্বয়ক সাংবাদিক কামরুজ্জামান রানা।

তিনি বলেন, ভালবাসা দিবস আসলে বাংলাদেশী সংস্কৃতির মধ্যে পরে না। দেশকে আমরা সবাই মায়ের সঙ্গে তুলনা করি। তাই এদেশের মানুষের মধ্যে প্রকৃত ভালবাসা কার জন্য হওয়া উচিত এই ধারণা পাল্টে দিতেই দেশ মাতৃকার প্রেমে উদ্ভুদ্ধ হয়ে আমরা আজকের ইভেন্ট পরিচালনা করছি। এদেশটি আমাদের আর দেশটি পরিচ্ছন্ন রাখার দায়িত্ব টাও আমাদের। বিডি ক্লিন সোনারগাঁও টিমের হয়ে আমরা শুরু করেছি, একজন সচেতন নাগরিক হিসেবে শেষ দায়িত্ব টা আপনার।

বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিমের কার্যক্রম শুরু হয়েছে ৩রা সেপ্টেম্বর ২০১৯৷ ইতিমধ্যে ২১টি পরিচ্ছন্নতার ইভেন্ট সফলভাবে সম্পন্ন করা হয়েছে। সপ্তাহের শুক্রবার পরিচ্ছন্নতার কার্যক্রমের অংশ হিসেবে ২২তম ইভেন্ট হিসেবে পরিচ্ছন্ন উপজেলা গড়ার লক্ষ্যে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে কার্যক্রমটি পরিচালিত হয়৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *