সোনারগাঁ সরকারী কলেজ ক্যাম্পাশ পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন

পরিবেশ

সোনারগাঁ সরকারী কলেজ ক্যাম্পাশ পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই স্লোগানে বিডি ক্লিন সোনারগাঁয়ের তরুণ স্বেচ্ছাসেবীদের সাপ্তাহিক ৬ষ্ঠ ইভেন্ট অনুষ্ঠিত হয় সোনারগাঁ সরকারি কলেজ ক্যাম্পাসে।
শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় স্থানীয় বিডি ক্লিন সোনারগাঁও উপজেলার স্বেচ্ছাসেবীদেরকে নিয়ে কলেজ ক্যাম্পাস ও এর আশপাশের এলাকা পরিচ্ছন্ন করার কার্যক্রমের সূচনা করেন কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠও করান তিনি। তিনি বিডি ক্লিন সোনারগাঁয়ের তরুণদের উদ্দেশ্যে বলেন, এই তারুণ্যের হাত ধরে আমরা পাবো একটি পরিচ্ছন্ন বাংলাদেশ। আপনাদের এই উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই। অবশ্যই আপনারা প্রশংসা পাওয়ার যোগ্য।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ সরকারি কলেজের অর্থনীতি ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান দিলরুবা আফরোজ সহ অনন্য শিক্ষক ও বিডি ক্লিন নারায়ণগঞ্জের এডিশনাল কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম বিজয়, বিডি ক্লিন বন্দরের উপ-সমন্বয়ক অপু রায়হান, বিডি ক্লিন নারায়ণগঞ্জের ওয়েলকাম মনিটর জয় দত্ত।
বিডি ক্লিন সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন সোনারগাঁ দায়িত্বরত দৈনিক যায়যায়দিনের সোনারগাঁও প্রতিনিধি সাংবাদিক কামরুজ্জামান রানা, সাইফুল ইসলাম সাইফ, অমিত হাসান মিরাজ, জহিরুল প্রধান, হাসান মামুন, মোঃ মিমরাজ হোসেন, , ফায়সাল, এবি রাজু সদস্য ছিলেন ফরহাদ নাহিদ, সাইফুল ইসলাম শীতল, হাসান, রাসিদুল, সম্রাট, শাকিল প্রধান, আল আমিন, সাকিব, আল হাবিব রিদয়, রাকিব সহ প্রায় ৬৮জন সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *